,

নুসরাত হত্যার বিচারের দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সেতু ম-ল, গাজীপুরের মনিকা গোমেজ ও ফেনীর নুসরাত হত্যার বিচারের দাবিতে গোপালঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল ১১ টায় গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।

সারা দেশে চলমান নারী নির্যাতন বন্ধের দাবিতে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. অমিত কুমার ম-ল, সাধারণ সম্পাদক মনিন্দ্র নাথ বাড়ৈ, সিনিয়র সহ-সভাপতি এ্যাড. সুনীল কুমার দাস, সহ-সভাপতি ও এস, এম মডেল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক মঙ্গল চন্দ্র বিশ্বাস, উপদেষ্টা ও বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব রবীন্দ্রনাথ অধিকারী, গোপালগঞ্জ সার্বজনীন কেন্দ্রীয় কালিবাড়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি শিপ্রা বিশ্বাস, সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ সরকার, দুলাল বিশ্বাস, মানবাধিকার কর্মী অনিমা সরকার প্রমুখ।

সমাবেশে বক্তারা বর্তমান নারী বান্ধব সরকারকে দেশের সকল স্থানে নারী নির্যাতন বন্ধে কঠোর ভূমিকা পালনের উদাত্ত আহবান জানান এবং মুন্সীগঞ্জের সেতু ম-ল, গাজীপুরের মনিকা গোমেজ ও ফেনীর নুসরাত হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান।

এই বিভাগের আরও খবর